শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
নওগাঁয় বিপুল পরিমান গাঁজাসহ আটক-২

নওগাঁয় বিপুল পরিমান গাঁজাসহ আটক-২

নওগাঁয় বিপুল পরিমান গাঁজাসহ আটক-২

মতিহার বার্তা ডেস্ক: নওগাঁয় একটি পিকআপ ভ্যানে করে নিয়ে যাওয়ার সময় ২৬ কেজি গাঁজাসহ ২ জনকে আটক করেছে র‌্যাব-৫। মঙ্গলবার রাত ১০টার দিকে নওগাঁ সদর উপজেলার বরুনকান্দী বাইপাস এলাকার অতিথি ফিলিং স্টেশন সংলগ্ন চার মাথা থেকে তাদেরকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন- কুমিল্লা জেলার ব্রাহ্মনপাড়া উপজেলার দেউশ গ্রামের রওশন আলীর ছেলে স্বপন (৪৮) এবং একই জেলার কসবা উপজেলার মন্দবাগ গ্রামের আয়েজ উদ্দিনের ছেলে আমির হোসেন (৩৮)।

 র‌্যাব-৫ মোল্লাপাড়া সিপিএসসির অতিরিক্ত পুলিশ সুপার এটিএম মাইনুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে একটি মিনি পিকআপে করে ২৬ কেজি ওজনের ১৩টি প্যাকেটে করে ২৬ কেজি গাঁজা নিয়ে যাওয়ার সময় তাদেরকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে একটি পিকআপসহ ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

তিনি বলেন, আটককৃতদের বিরুদ্ধে নওগাঁ সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

মতিহার বার্তা ডট কম: ১৬ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply